• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন |

আবাসিক হোটেলে থেকে জবাই করা লাশ উদ্ধার

Dinajpur-Jobai-26-05-15_0001পার্বতীপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে আবাসিক হোটেলে এক ব্যক্তিকে জবাই করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ। তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত করতে পারছেনা পুলিশ। নিহত ব্যক্তি’র নাম নিয়েও জটিলতা দেখা দিয়েছে। ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তি’র ব্যবহার করা মোবাইলের ১২টি সিম এবং জবাইয়ে ব্যবহৃত অস্ত্র কাগজ কাটার উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে, পার্বতীপুর শহরের নতুন বাজার শহীদ মিনারের সামনে “রজনী গন্ধা” নামে একটি আবাসিক হোটেলে। হোটেলে বোর্ডার খাতার তালিকায় নিহত ব্যক্তির নাম মোহাম্মদ আলী (৪৪)। বগুড়া শীবগঞ্জ উপজেলার হাজীপুর আব্দুস সালামের ছেলে বলে উল্লেখ রয়েছে। তিনি গত ১৮ মার্চ থেকে ওই হোটেলে অবস্থান করছেন। তবে পুলিশ জানিয়েছে,এ নাম নিয়ে সন্দেহ রয়েছে।নিহত ব্যক্তি একটি বলপেন কোম্পানীতে এজেন্ট নিয়োগ দেয়ার নামে পত্রিকায় চটকদার বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে অসংখ্য মানুষের কাছে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়েছে বলে দাবী পুলিশের। পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুর রাজ্জাক জানায়

সোমবার রাতে কুষ্টিয়ার মিরপুর উপজেলা থেকে কামাংজ্জামান, হাবিবুর রহমান, শামিম রেজা বুলবুল, রাজিউর রহমান ও আশিকুর রহমানসহ প্রতারিত কয়েকজন পাওনাদার মাইক্রোবাস যোগে তাদের টাকা ফেরত নিতে পার্বতীপুর আসে। কামরুজ্জামান জানায়, তার কাছ থেকে ১২ লাখ টাকা পাবে। এবং আরো অনেক পাওনাদার তার রয়েছে।

আগত ব্যক্তিরা প্রতারণার বিষয়টি থানা-পুলিশকেও অবগত করে। পাওনাদারদের আগমনের বিষয়টি জানতে পেরে হয়তো ওই ব্যক্তি নিজে আত্মহত্যা করেছে বলে ধারনা পুলিশের। সোমবার দিবাগত রাত দেড়টায় হোটেলের লোকজনের মাধ্যমে পুলিশ খবর পেয়ে গলা কাটা অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে রংপুর মেডিকেল হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে পুলিশ নিহত ব্যক্তি’র ব্যবহার করা মোবাইলের ১২টি সিম এবং জবাইয়ে ব্যবহৃত অস্ত্র কাগজ কাটার উদ্ধার করেছে। হোটেলে নিহতের নাম মোহাম্মদ আলী লিখলেও অফিসার ইনচার্জ (তদন্ত)আব্দুর রাজ্জাক জানান, তার আসল নাম হারনা ওরফে হান্না মন্ডল তার পিতা মৃত সামসুল মন্ডল বাড়ী বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার দারিদাহ বাগশান পানতারা গ্রামে।

পুলিশ এ ঘটনায় হোটেল ম্যানেজার রফিকুল ইসলাম নান্নু ও কুষ্টিয়া থেকে আগত ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ