• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:০৭ অপরাহ্ন |

কাল প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা

hasina1429448580সিসি ডেস্ক: ভারতের সঙ্গে সীমান্ত চুক্তি বাস্তবায়ন এবং জাতীয় জীবনে অসামান্য অবদানের জন্য জাতীয় নাগরিক কমিটির উদ্যোগে আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়া হবে।

শুক্রবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এ লক্ষে গত কয়েকদিন ধরে প্রস্তুতি চলছে। কাজ প্রায় শেষের দিকে।

প্রতিদিনের মতো আজও প্রস্তুতি তদারকির জন্য উপস্থিত ছিলেন জাতীয় নাগরিক কমিটির আহবায়ক সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সম্পাদক মন্ডলীর সদস্য ড: হাসান মাহমুদ চৌধুরী, আফজাল হোসেন, মৃনাল কান্তি এমপি, অসীম কুমার উকিলসহ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

পানির ফোয়ারার ঠিক দক্ষিণ পাশেই উত্তর দিকে মুখ করে তৈরি করা হয়েছে মঞ্চ। মূল মঞ্চের দৈর্ঘ্য ৪৮ ফুট এবং প্রস্থ ৩০ ফুট। এর সামনেই সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য তৈরি করা হচ্ছে আরেকটি মঞ্চ। যার দৈর্ঘ্য ৪৮ ফুট এবং প্রস্থ ৩৬ ফুট।

মূল মঞ্চসহ ৩৫০ ফুট দৈর্ঘ্য এবং ২১০ ফুট প্রস্থের এলাকাজুড়ে টানানো হচ্ছে সামিয়ানা। এটিই হবে মূল প্যান্ডেল। এর মধ্যে ২০ হাজার চেয়ার বসানোর ব্যবস্থা করা হবে। প্রয়োজন হলে আরো ১০০ বর্গফুট এলাকা এর আওতায় আনা হবে।

আয়োজক সূত্র জানান, মূল মঞ্চে বসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম  এবং নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ শামসুল হক।

সংবর্ধনাস্থলে সর্বসাধারণের প্রবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যানের উন্মুক্ত থাকবে রমনা কালী মন্দির গেট, টিএসসির সামনের গেট এবং শিখা চিরন্তন গেট। অপরদিকে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন ভবনের সামনের গেট প্রধানমন্ত্রীসহ ভিআইপিদের জন্য সংরিক্ষত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ