• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন |

জামিন পেলেন সালাহ উদ্দিন

salah+uddin+north+east+today.সিসি ডেস্ক: বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ জামিনে মুক্তি পেয়েছেন। শুকবার বিকেলে শিলংয়ের জেলা জজ কোর্টের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন বিচারক।

জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন সালাহ উদ্দিনের আইনজীবী এসপি মোহন্ত।

এর আগে সালাহ উদ্দিনকে জেরা করে মেঘালয় পুলিশ। শিগগির তার বিরুদ্ধে চার্জশিটও দেয়া হবে। তার বিরুদ্ধে ফরেনার্স অ্যাক্ট লঙ্ঘনের অভিযোগ আনা হয়েছে।

ইস্ট খাসি হিলস জেলা পুলিশ সুপার এম খারক্রাঙ সংবাদিকদের বলেন, ‘আমরা জেরা শেষ করেছি। আশা করছি দ্রুত চার্জশিট জমা দিতে পারবো।’ তবে জেরায় কি তথ্য পাওয়া গেছে তা জানাতে রাজি হননি পুলিশের এ কমকর্তা।

এদিকে দুই মাস ‘নিখোঁজ’ থাকার পর ১১ মে ভারতের শিলংয়ে উদভ্রান্ত অবস্থায় সালাহ উদ্দিন আহমেদের খোঁজ পাওয়া যায়। তাকে শিলং সিভিল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পাঠানো হয় নেগ্রিমস হাসপাতালে।

গত বুধবার সালাহ উদ্দিন আহমদকে আদালতে তোলা হলে আদালত তাকে ১৪ দিনের পুলিশ হেফাজতে পাঠায়। এর পরই তিনি আবার অসুস্থ্য হয়ে পড়লে তাকে আবার হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, সালাহ উদ্দিন আহমেদ বুকের ব্যথার পাশাপাশি নতুন করে ডায়রিয়ায় আক্রান্ত হয়েছেন।

গত ১০ মার্চ রাজধানীর উত্তরার একটি বাড়ি থেকে সালাহ উদ্দিনকে তুলে নেয়া হয় বলে তার পরিবার দাবি করে আসছে।

হাসপাতালে সালাহ উদ্দিন তার স্ত্রীকে জানান, তিনি স্বেচ্ছায় ভারতে ঢোকেননি। চোখ-হাত বেঁধে তাকে শিলংয়ে ফেলে দিয়ে যাওয়া হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ