• মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৫৬ পূর্বাহ্ন |

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Accidentসিসি নিউজ: পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা ও গরু ব্যবসায়ী সহ দুই জন নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ও বিকালে দুর্ঘটনা দুটি ঘটে নীলফামারীর ডোমার ও ডিমলা উপজেলায়।

পুলিশ জানায়, নীলফামারী-ডোমার সড়কের শালমারা নামক স্থানে বৃহস্পতিবার দুপুরে পিকআপের ধাক্কায় শিরো বালা (৭৫) নামের এক বৃদ্ধা ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় আহত হন নিহতের ছেলে জগদিশ চন্দ্র রায় (৩৫) ও পিকআপ চালক সাকিল ইসলাম (৩০)। আহতদের মধ্যে জগদিশ চন্দ্র রায়কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও চালক সাকিল ইসলামকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত শিরো বালা ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের শালমারা গ্রামের মৃত. মানিক চন্দ্র রায়ের স্ত্রী। ঘটনার সময় ডোমার-নীলফামারী সড়কের শালমারা গ্রামের নিজ বাড়ির সামনে ওই রাস্তার ধারে বসে মা ও ছেলে দাড়িয়ে থাকার সময় নীলফামারী থেকে ডোমারগামী দ্রুতগতির পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৮-১৬১২) তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হন শিরো বালা,আহত হয় পুত্র। আর পিকআপটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ধারে একটি গাছে ধাক্কা খেলে চালক আহত হয়। বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন ।

অপর দিকে বিকাল সাড়ে তিনটার দিকে ডিমলা উপজেলার নাউতারা সাতজান তিস্তা ক্যানেলের পরিদর্শন সড়কে। সেখানে গরু বোঝাই একটি ভটভটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে নিহত হয় গরু ব্যবসায়ী উকিল কোরাইশি(৩০)। নিহত ব্যাক্তি পাটগ্রাম থেকে ভটভটিতে গরু নিয়ে সৈয়দপুর যাচ্ছিল। ডিমলা থানার ওসি রুহুল আমিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহত গরু ব্যবসায়ী নীলফামারীর সৈয়দপুর উপজেলার সাহেবপাড়া মহল্লার ইসমাইল কোরাইশির পুত্র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ