• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

জলঢাকায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহীর মৃত্যু

Accidentজলঢাকা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় ট্রাকের ধাক্কায় লাভলুর রশীদ (২২) নামের এক মটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত লাভলু জলঢাকা উপজেলার,গোলনা ইউনিয়নের চিরাভিজা গোলনা কয়লা গ্রামের আজিজুল ইসলামের ছেলে। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এই দুর্ঘটান ঘটে।
প্রত্যক্ষর্দশীদের বরাত দিয়ে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির জানান, শনিবার সন্ধ্যা সাত টার দিকে ডোমার থেকে মটর সাইকেল যোগে নিজ বাড়ি আসছিল। এসময় জলঢাকার ডোমার-জলঢাকা সড়কের গোলনা বটতলা নামক স্থানে বিপরীত থেকে আসা একটি মালবাহি ট্রাক তার মটর সাইকেলকে ধাক্কা দিলে মটর সাকেল থেকে ছিটকে সড়কে পড়ে ঘটনাস্থলেই লাভলুর মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাভলুর মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এঘটনায় একটি ইউডি মামলা দায়েরের পর তার পরিবারের কাছে মৃত দেহ হস্তান্তর করা হয়েছে এবং এলাকাবাসী ট্রাকটিকে আটক করলেও চালক পলতাক রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ