• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৩১ অপরাহ্ন |

লালমনিরহাটে ফলাফল বিপর্যয়: ৯ শিক্ষক বরখাস্ত

Lalmonirhat-Result-Pic-e1433073869860লালমনিরহাট: লালমনিরহাট কবি শেখ ফজলল করিম বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি (ভকেশনাল) শাখার শির্ক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষার ফলাফল বোর্ড নির্ধারিত সময়ে  জমা না দেয়ায় ফলাফল বিপর্যয়ের কারনে স্কুলের ৯ শিক্ষককে সাময়িক ভাবে  বরখাস্ত করেছে।

রবিবার(৩১মে) দুপুরে শির্ক্ষার্থী ও অভিভাবকরা বিদ্যালয়ে এসে প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের কাছে রেজাল্ট চান এবং উত্তেজিত হয়ে পড়েন।
গতকালের প্রকাশিত এসএসসির ফলাফল শুন্য আসে। বিদ্যালয় কতৃপর্ক্ষ বোর্ডে যোগাযোগ করলে আজ তার ফলাফল আসে ৩৬জন পরীর্ক্ষাথীর মধ্যে ১৪জন পাস বাকি  ২২জন শিক্ষার্থী ফেল । বিদ্যালয়ে ভকেশনাল শাখায় ৩৬ জন পরীক্ষার্থী  পরীক্ষায় অংশ নিয়েছিল। অন্যান্য শির্ক্ষার্থীদের ভালো ফলাফল না আসায় এতে এক পর্যায়ে ৪জন শির্ক্ষাথী অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। তাদেরকে অসুস্থ অবস্থায় লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

লালমনিরহাট কবি শেখ ফজলল করিম বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি এডভোকেট  মতিয়ার রহমান বলেন, এ ঘটনার ফলাফল বিপর্যয়ের কারন অনুসন্ধান করে  জানাগেছে, ৯ জন শিক্ষক সেখানে ক্লাস নিতেন। এ ফলাফল ফলাফল বিপর্যয়ের ৯ শিক্ষকে সাময়িক ভাবে করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ