• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন |

সাভারে ব্যাংক ডাকাতির অপারেশন কমান্ডার গ্রেফতার

Attok141433063955সিসি ডেস্ক: সাভারের আশুলিয়ায় বাংলাদেশ কমার্স ব্যাংক ডাকাতির অপারেশন কমান্ডার মাহফুজুল ইসলাম শামীম ওরফে সুমনকে (২৬) গ্রেফতার করেছে ঢাকা জেলা পুলিশ। মাহফুজুল ইসলাম জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের একজন নেতা।

রোববার দুপুর ১টায় সাভার সার্কেলের এএসপি নাজমুল ফিরোজ রাইজিংবিডিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার ভোরে ঢাকা জেলা পুলিশ মধ্য বাড্ডার তেঁতুলতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

উপকমিশনার জানান, সাভারে ব্যাংক ডাকাতির দিন মাহফুজুল ইসলাম শামীম অস্ত্রসহ অপারেশন কমান্ডারের দায়িত্বে ছিলেন। ওই ঘটনায় দায়েরকৃত মামলার তিনি এজাহারভুক্ত আসামি। এখন পর্যন্ত ওই ঘটনায় ১১ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বিস্তারিত বিকেল ৩টায় ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে জানানো হবে।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল আশুলিয়ায় বাংলাদেশ কমার্স ব্যাংকের কাঠগড়া শাখায় গুলি করে ও বোমা ফাটিয়ে লুটপাট চালায় ডাকাতরা। এ সময় ডাকাতদের বোমা ও গুলিতে ব্যাংক ম্যানেজার, নিরাপত্তাকর্মী ও গ্রাহকসহ আটজন নিহত হন। এ ছাড়া গণপিটুনিতে মারা গেছেন এক ডাকাত। ডাকাতদের হামলায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।

নিহতরা হলেন ব্যাংকের ব্যবস্থাপক ওলিউল্লাহ খান (৪০), নিরাপত্তাকর্মী ইব্রাহিম হোসেন (৩৭), ব্যাংকের গ্রাহক ও স্থানীয় গ্লোরিয়াস প্রিন্টার্সের মালিক সাহাবুদ্দিন পলাশ (৫২), ব্যাংকের গ্রাহক ও ব্যবসায়ী জমির উদ্দিন (৩৫), পাশের একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক জিল্লুর রহমান (৫৫), মুদি দোকানদার মনির হোসেন (৩০), ঝালমুড়ি বিক্রেতা নুরুজ্জামান ও নূর মোহাম্মদ (৩৫)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ