• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:১৫ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব সেবা এখন অনলাইনে

univ-NUসিসি ডেস্ক: জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এখন থেকে ঘরে বসেই অনলাইনের মাধ্যমে সব ধরনের সেবা নিতে পারবেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও পরীক্ষা বিষয়ক কার্যক্রম, নতুন কলেজ অধিভুক্তি বিষয়ক বিভিন্ন সেবা নিতে আর জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর ক্যাম্পাসে আসতে হবে না।

আজ সোমবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

বার্তায় বলা হয়, শিক্ষার্থীদের কলেজ পরিবর্তন, ভর্তি বাতিল, রেজিস্ট্রেশন কার্ড সংশোধন, ডুপ্লিকেট রেজিস্ট্রেশন কার্ড উত্তোলন, প্রবেশপত্র সংশোধন, ডুপ্লিকেট প্রবেশপত্র উত্তোলন, নতুন কলেজের অধিভুক্তি এবং অধিভুক্ত কলেজের নবায়নসহ সব কাজ অনলাইনের মাধ্যমেই সমাধান করা যাবে।

এসব সেবা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd) এর সার্ভিস মেনু থেকে পাওয়া যাবে বলে ওই বার্তায় জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ