• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৫৩ অপরাহ্ন |

আন্তর্জাতিক ক্রিকেট শাসনের আশা কোহলির

image_128419_0খেলাধুলা ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেটে অন্তত পাঁচ বছর ভারতের আধিপত্য দেখতে চান ভিরাট কোহলি। ভারতীয় এই টেস্ট অধিনায়কের বিশ্বাস, বিশ্বসেরা হওয়ার সামর্থ্য রয়েছে তার দলের। ইএসপিএন ক্রিকইনফোর ক্রিকেট মান্থলিকে দেয়া সাক্ষাৎকারে এসব কথা বলেছেন ভারতের এই তারকা ক্রিকেটার।

তিনি বলেন, “আমি চাই অন্তত পাঁচ-ছয় বছর ভারত শাসন করবে। আমাদের নিশ্চিতভাবেই প্রতিভা রয়েছে, সামর্থ্য রয়েছে। এখন কীভাবে আপনি সামলাবেন এবং তাদের একসঙ্গে রাখবেন এটাই দেখার বিষয়।”

গত বছরই মহেন্দ্র সিং ধোনি অবসর নেয়ার পর টেস্ট দলের অধিনায়ক হয়েছেন কোহলি। টেস্ট দলটা নিয়ে নিজের স্বপ্নটা জানাতে গিয়ে তিনি বলেন, “আমি ভালো বন্ধন, বন্ধুত্ব তৈরি করতে চাই দলের মাঝে। আমরা বছরে ২৫০-২৮০ দিন এক সঙ্গে থাকি। তাই আমি এমন পরিবেশ তৈরি করতে চাই যেন, দশ বছর পর তাকালেও বলতে হয় দলটা ঐক্যবদ্ধ ছিল। এই দলটা সত্যিই একতাবদ্ধ। এরা একে অপরের জন্য খেলতে চায়। নিজের জন্য তারা খেলতে চায় না। এটাই আমরা কল্পনা।”

আক্রমণাত্নক ক্রিকেটই খেলতে চান কোহলি। সেটা বাংলাদেশ সফরে একমাত্র টেস্ট দিয়েই শুরু করার আশা ভারতীয় টেস্ট অধিনায়কের। তিনি বলেন, “জয়ের জন্য খেলতে হবে যদিও এমন হয় যে আপনাকে শেষ পর্যন্ত একটা ড্র পেতেই সংগ্রাম করতে হচ্ছে।আমরা এমন ব্র্যান্ডের ক্রিকেটই খেলতে পছন্দ করি।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ