• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:১৫ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

কুমিল্লায় বাসে পেট্রলবোমা হামলায় দগ্ধ ৭

Petorlকুমিল্লা : কুমিল্লার চান্দিনায় যাত্রীবাহী বাসে পেট্রলবোমা হামলা ‍চালিয়েছে দুর্বৃত্তরা। এঘটনায় ৭ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত বিশ্ব সাহিত্য কেন্দ্রের উপদেষ্টা অঞ্জন কুমার দে(৪০) ও রাঙামাটি সরকারি কলেজের শিক্ষক সঞ্জিত শর্মাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দগ্ধদের বরাত দিয়ে বিশ্ব সাহিত্য কেন্দ্রের পরিচালক শরিফ মাসুদ জানান, রাতে রাজধানীর ফকিরাপুল থেকে ইউনিক পরিবহনের একটি নাইট কোচে রাঙামাটি যাচ্ছিলেন তারা। বাসটি কুমিল্লার চান্দিনায় পৌঁছালে দুর্বৃত্তরা এতে পেট্রলবোমা মারে।

মঙ্গলবার রাত ১২ টার পর ইউনিক পরিবহনের একটি বাসে চান্দিনার পাট গবেষণা ইনস্টিটিউশনের সামনে এঘটনা ঘটে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হঠাৎ করে কেন, কী কারণে এঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ