• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন |

লালমনিরহাটে ঘুষের অভিযোগে ডিবি’র এসআই স্ট্যান্ড রিলিজ

db-policeলালমিনরহাট: লালমনিরহাটে মামলার আসামী করার ভয় দেখিয়ে ততোধিক ঘুষ বানিজ্য সহ তল্লাশির নামে টাকা ছিনতাইয়ের নির্দিষ্ট অভিযেগে ডিবি পুলিশের উপ পরিদশর্ক (এসআই) আব্দুল মান্নাফকে স্ট্যান্ড রিলিজড করা হয়েছে।

বৃহস্পতিবার (৪জুন) দুপুরে লালমনিরহাট জেলা পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম এ আদেশ দেন।

ওই অসাধু পুলিশ কর্মকর্তাকে সন্ধ্যা ৬টার মধ্যে তল্পি-তল্পাসহ লালমনিরহাট ত্যাগ করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ  আরএমপি’র উদ্দ্যেশে যেতে বলা হয়েছে।

লালমনিরহাট সদরের দুড়াকুটি বাজারের কলা ব্যবসায়ী আব্দুল হানিফ এর দোকানে তল্লাশীর নামে দোকানের ক্যাশ থেকে ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়াসহ অনেককে মামলার ভয় দেখিয়ে ঘুষ বানিজ্য করেন ওই পুলিশ কমর্কতর্া।

স্থানীয়দের এমন অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রাথমিক ভাবে সত্যতা প্রমানিত হওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছ পুলিশ প্রসাশন।

লালমনিরহাট ডিবি পুলিশের ও সি প্রদীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লালমনিরহাট থেকে স্ট্যান্ড রিলিজড করে এস আই আব্দুল মান্নাফকে আরমপিতে পাঠানোর নির্দেশ পাওয়া গেছে।

লালমনিরহাট পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম ঘটনার সসত্যতা নিশ্চত করে জানান, যদি কোন পুলিশ কর্মকর্তা অথবা সদস্য কোনভাবে পুলিশের ভাবমুর্তি নষ্ট করে তাকে অবশ্যই শাস্তি পেতে হবে। জেলা পুলিশের উজ্জল ভাবমুর্তি অক্ষুন্ন রাখতে তাৎক্ষনিক অভিযুক্ত পুলিশ কর্মকর্তা এসআই আব্দুল মান্নাফকে স্ট্যান্ড রিলিজড করা হয়েছে।

উৎস: উত্তর বাংলা

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ