• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:১৬ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

ওজন কমাতে গিয়ে…

downloadবিনোদন ডেস্ক : না ফেরার দেশে চলে গেলেন তেলেগু অভিনেত্রী আরতি আগরওয়াল। ৬ জুন শনিবার ভোররাতে মাত্র ৩১ বছর বয়সে যুক্তরাষ্ট্রে তিনি মৃত্যুবরণ করেন। তার এমন আকস্মিক মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে টলিউডের কলাকুশলীদের মধ্যে। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।
আরতির ম্যানেজার উমা শংকর ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, মাস খানেক আগে শ্বাসকষ্টের সমস্যাজনিত কারণে একটি অস্ত্রোপচার করেছিলেন আরতি। তারপর সুস্থই ছিলেন। কিন্তু শুক্রবার গভীর রাতে হঠাৎ তার বুকে ব্যথা অনুভূত হয়। নিউ জার্সির একটি হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় জনপ্রিয় এই অভিনেত্রীর।
আরো জানা যায়, শরীরের বাড়তি মেদ ঝরাতে যুক্তরাষ্ট্রে গিয়ে লাইপোসাকশান করিয়েছিলেন আরতি। আর এ কারণেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বলে ধারণা করা হচ্ছে।
বয়স কম হলেও অনেক চলচ্চিত্রে অভিনয় করছেন আরতি আগরওয়াল। সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে ফিরে নতুন কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছিলেন দক্ষিণি এ অভিনেত্রী। আরতি তেলেগু অভিনেত্রী হলেও বলিউডেরপাগলপণ তার প্রথম সিনেমা। তার পরেই তিনি চলে যান টলিউডে। নুভু নাকু নাচাভ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তেলেগু চলচ্চিত্র জগতে তার অভিষেক হয়। তার আরো কিছু বিখ্যাত চলচ্চিত্র হলো ইন্দ্রা, ভাসান্থাম (বসন্ত), আদাভি রামুদু।

প্রায় ২৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন আরতি। তার সবশেষ চলচ্চিত্র রানাম-২ গত শুক্রবার মুক্তি পায়।

জনপ্রিয় এ অভিনেত্রী চিরঞ্জীবী, নাগার্জুনা, আল্লু অর্জুন, মহেশ বাবুর মতো দক্ষিণের সব সেরা নায়কের সঙ্গেই অভিনয় করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ