• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:১৩ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

কলকাতা-ঢাকা-আগরতলা বাসের উদ্বোধন

BUS1433585840সিসি ডেস্ক: কলকাতা-ঢাকা-আগরতলা ও ঢাকা-শিলং-গোহাটি বাস সার্ভিসের উদ্বোধন করলেন সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও  বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিকেলে পৌনে ৪টায় আনুষ্ঠানিকভাবে বাস সার্ভিসের উদ্বোধন করা হয়। এ সময় ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও দুই দেশের পরিবহণ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পর দুই প্রধানমন্ত্রী বাসে চড়ে বসেন। এই প্রথম কলকাতা-ঢাকা-আগরতলায় নিয়মিত বাস চালু হলো। উদ্বোধনের পর দুটি বাসের একটি কলকাতা এবং অপরটি আগরতলার উদ্দেশে ছেড়ে যায়।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং দেশটির পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বাংলাদেশ সফরে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ