• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:০৩ অপরাহ্ন |

ধর্ষণের দৃশ্য মোবাইলে ধারণ: দম্পতি গ্রেফতার

dorঝালকাঠি: প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীকে পালাক্রমে ধর্ষণ ও তা মোবাইল ফোনে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয়েছে। পৈশাচিক ঘটনাটি ঘটেছে ঝালকাঠির রাজাপুরের কানুদাসকাঠি গ্রামে। এ অভিযোগে এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে ওই ছাত্রীর বাবা রাজাপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ রাতেই দুলাল ও তার স্ত্রী পূর্ণিমা রানীকে গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। আর ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নেয়া হয় ঝালকাঠি সদর হাসপাতালে।

জানা গেছে, প্রেমের ফাঁদে ফেলে কয়েক মাস আগে থেকে কানুদাসকাঠি এলাকার বখাটে যুবক ফয়জুল ওই কলেজছাত্রীকে ধর্ষণ করে এর স্থিরচিত্র মোবাইলে ধারণ করে। এর পর থেকে ফয়জুল, দুলাল ও তার বন্ধুরা মিলে ওই ছাত্রীকে ব্ল্যাকমেইল করে দুই মাস ধরে ধর্ষণ করে আসছে।

গত কয়েক দিন আগে ওই চিত্র ফেসবুকসহ এলাকার সর্বত্র ছড়িয়ে দেয় ফয়জুল। এর পরে বুধবার ছাত্রীর বাবা বাদী হয়ে রাজাপুর থানায় ধর্ষণ মামলা করেন। পুলিশ রাতেই ধর্ষক দুলাল মিস্ত্রী ও তার স্ত্রী পূর্ণিমা রানী মিস্ত্রীকে গ্রেফতার করে।

রাজাপুর থানার ওসি মুনীর উল গিয়াস জানান, ধর্ষণচিত্র ধারণ করা মেমোরি কার্ডটি জব্দ করা হয়েছে। অভিযুক্ত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ