• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩২ অপরাহ্ন |

বিএনপি ভুল বুঝতে পেরেছে : সৈয়দ আশরাফ

Asrafঢাকা : বিএনপি ভুল বুঝতে পেরে তত্ত্বাবধায়ক সরকার দাবির ইস্যু থেকে সরে এসেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

শুক্রবার সকালে রাজধানীর শিল্পকলা একাডেমীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

জাতির পিতা বঙ্গবন্ধুর ৪০তম শাহাদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস ২০১৫ উপলক্ষে ‘বাঙালির হৃদয়ের ফ্রেমে জাতির পিতা’ গ্রন্থের মোড়ক উন্মোচন ও সংবাদচিত্র প্রদর্শণীর উদ্ধোধনী অনুষ্ঠানের আয়োজন করে ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠনটি।

সৈয়দ আশরাফ বলেন, ‘বর্তমান সংবিধানে সকল রাজনৈতিক দলের নির্বাচনে অংশগ্রহণের সুযোগ রয়েছে। আগামী নির্বাচন সংবিধান অনুসারে বর্তমান সরকারের অধীনেই হবে এবং নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু হবে। আশা করি, সকল দল সেই নির্বাচনে অংশগ্রহণ করবে। কেউ যদি নির্বাচনে না আসে সেটা তার ইচ্ছা।’

আরেক প্রশ্নের জবাবে আশরাফ বলেন, ‘গত জাতীয় সংসদ নির্বাচনে তিনি (খালেদা জিয়া) অংশ না নিয়ে যে ভুল করেছেন, আশা করি এবার সেই ভুল করবেন না।’

এর আগে যুবলীগ আয়োজিত ‘বাঙালির হৃদয়ের ফ্রেমে জাতির পিতা’ গ্রন্থের মোড়ক উন্মোচন ও সংবাদচিত্র প্রদর্শনীতে তিনি বঙ্গবন্ধুকে নিয়ে স্মৃতিচারণ করেন।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ইডেন কলেজের অধ্যক্ষ হোসনে আরা, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ