• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন |

বাংলাদেশের আরো তিনটি স্বর্ণ জয়

sotop1438285320খেলাধুলা ডেস্ক : ২৫ জুলাই থেকে লস অ্যাঞ্জেলসে শুরু হয়েছে স্পেশাল অলিম্পিক-২০১৫। আগামী ২ আগস্ট পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা।

বাংলাদেশও অংশ নিয়েছে এই অলিম্পিকে। পঞ্চম দিনে বাংলাদেশ আরো তিনটি স্বর্ণপদক পেয়েছে। স্বর্ণ বিজয়ী বিশেষ অ্যাথলেটরা হলেন- রিজওয়ানুল হক, সুমন খান ও মোহাম্মদ রহমান।

ছেলেদের ব্যাডমিন্টন এককে স্বর্ণপদক পেয়েছেন রিজওয়ানুল হক। অন্যদিকে ছেলেদের ৪ কেজি শটপুট শাখায় সুমন খানও স্বর্ণ জিতেছেন। আর টেবিল টেনিস এককে দেশের হয়ে চতুর্থ স্বর্ণপদক জয় করেছেন মোহাম্মদ রহমান।

এ ছাড়া মেয়েদের ৩ কেজি শটপুট শাখায় বিবি ফাতেমা ব্রোঞ্জ পদক জিতেছেন এবং মেয়েদের ৫০ মিটার ব্যাক স্ট্রোকে মোসাম্মত খুশি খাতুন রৌপ্য পদক জয় করেছেন।

এর আগে গেল মঙ্গলবার স্পেশাল অলিম্পিকের এবারের আসরে বাংলাদেশের হয়ে প্রথম স্বর্ণপদক জেতেন স্পেশাল অ্যাথলেট পারুল আকতার। মেয়েদের ১০০ মিটার ফ্রি-স্টাইল সাঁতারে স্বর্ণপদক পান পারুল।

ওইদিন ছেলেদের ২৫ মিটার ব্রেস্ট স্ট্রোক সাঁতারে রৌপ্য পদক পান মোহাম্মদ শাহীন। একই ইভেন্টে মেয়েদের বিভাগে ব্রোঞ্জ পদক পান মুন্নী আকতার এবং ছেলেদের ৫০ মিটার ব্রেস্ট স্ট্রোক সাঁতারে ব্রোঞ্জ পদক পান আরিফ রোহান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ