• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

চট্টগ্রামে দস্যু কামাল বাহিনীর ৭ সদস্য গ্রেফতার

গ্রেফতারচট্টগ্রাম: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদী ও বঙ্গোপসাগরের ত্রাস, জেলেদের নৌকায় ডাকাতি, অপহরণ ও খুনের সঙ্গে জড়িত দস্যু কামাল বাহিনীর সাত সদস্য চট্টগ্রামে গ্রেফতার হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নোয়াখালী সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) জসিম উদ্দিন চৌধুরী রোববার রাতে বলেন, রোববার ভোরে চট্টগ্রামের ইপিজেড, বন্দর ও হালিশহর এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে নোয়াখালী থানা পুলিশ।

এ সময় দস্যুদের কাছ থেকে বঙ্গোপসাগর ও মেঘনা নদীতে মাছ ধরার ট্রলার ও নৌকায় চাঁদা আদায়ের প্রায় এক হাজার টোকেন ও চাঁদা প্রদানকারী জেলেদের নামের তালিকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এরা হলেন- হাতিয়া উপজেলার মো. বাবুল, শাহাজ উদ্দিন, আক্তার হোসেন, সাখাওয়াত হোসেন, আলাউদ্দিন, সেকান্দার এবং ভোলার লালমোহন উপজেলার নয়ন পাটোয়ারী। তবে বাহিনী প্রধান কামাল পালিয়ে গেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ