• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন |

শিক্ষামন্ত্রীসহ দেশের বিশিষ্ট ২০ ব্যক্তিকে হত্যার হুমকি

নাহিদসিসি ডেস্ক: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত, সমাজ কল্যাণমন্ত্রী  মহসিন আলী এবং বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক জাফর ইকবালসহ ২০  বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

বুধবার দুপুর সোয়া ২টার দিকে অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের অফিসে ডাকযোগে তালিকা সম্বলিত এ চিঠি পাঠায় ইত্তেহাদুল মুজাহিদীন নামে একটি সংগঠন।

ওই নিউজ পোর্টালের একটি সূত্র জানান, বাংলাদেশ ডাক বিভাগের মাধ্যমে একটি চিঠির খাম অফিসে আসে। সেটি খুলে দেখা যায় ২০ জনের নামের একটি তালিকা। নিচে লেখা রয়েছে, ‘বন্ধু, মরণ একদিন হবেই। প্রস্তুত থেকো তোমরা…।’

এ ব্যাপারে ঢাকা মহানগর পুলিশর (ডিএমপি) মিডিয়া বিভাগের উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম জানান, বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

এর আগেও ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিকসহ বিশিষ্ট ব্যক্তিদের হত্যার হুমকি দিয়ে দুই দফা চিঠি আসে। সেই বিষয়ে ধানমন্ডি থানায় জিডিও হয়েছিল। পুলিশ ওই জিডির তদন্ত কাজ এখনো শেষ করতে পারেনি।

এরপর গত ৮ আগস্ট ছেলের মোবাইল ফোনে একাত্তরের বীরাঙ্গনা ফেরদৌসী প্রিয়ভাষিণীকে হত্যার হুমকি দেওয়া হয়। ধানমন্ডি থানায় ওই রাতেই একটি সাধারণ ডায়েরি করা হয়। ওই ডায়েরির পর ধানমন্ডি পুলিশের পক্ষ থেকে প্রিয়ভাষিণীকে পুলিশ পাহারায় নিরাপত্তা ব্যবস্থা করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!