• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ভারতকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

Football1439463625খেলাধুলা ডেস্ক : সাফ অনূর্ধ্ব-১৬ ফুটবল চ্যাম্পিয়নশিপের গ্রুপপর্বের শেষ ম্যাচে ভারতকে ২-১ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ।

সিলেট জেলা স্টেডিয়ামে ম্যাচের ৩৪ মিনিটে অধিনায়ক শাওনের গোলে এগিয়ে যায় বাংলাদেশ (১-০)। ফিরতি বল পেয়ে বাম পায়ের জোরালো শটে বল জালে জড়ান শাওন।  তার গোলে ভর করে ১-০ গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় বাংলাদেশ।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে আক্রমণ শাণাতে থাকে বাংলাদেশ। তবে পাল্টা আক্রমণ থেকে দ্বিতীয়ার্ধের ৪৮ মিনিটে ভারতের রাহিম আলী গোল করে সমতা ফিরিয়েছেন। ম্যাচের ৮৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আবারও বাংলাদেশকে এগিয়ে নেন সরওয়ার জামান নিপু (২-১)। শেষ পর্যন্ত এই ব্যবধানেই জয় নিয়ে মাঠে ছাড়ে বাংলাদেশের তরুণ ফুটবলাররা।

প্রথম ম্যাচে ভারত ৫-০ গোলে হারায় শ্রীলঙ্কাকে। আর বাংলাদেশ ৪-০ গোলে হারায় তাদের। ইতিমধ্যে শ্রীলঙ্কা টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে।

বাংলাদেশ স্কোয়াড : ফয়সল আহমেদ (গোলকিপার), শাওন হোসাইন (অধিনায়ক), ফাহিম মোর্শেদ, সরওয়ার জামান নিপু, মোহাম্মদ শাওন, সাদ উদ্দিন, মোহাম্মদ আতিকুজ্জামান, জাহাঙ্গীর আলম সজিব, খলিল ভুঁইয়া, মোস্তাজিব খান, ইমন খান।

ভারতের স্কোয়াড: মো. সাকলাইন খান, অজিন টম, মোহাম্মদ রাকিপ, মোহাম্মমদ শাহজাহান, অময় অবিনাশ মরাজকার, রাহিম আলী, জেরেমি লালদিনপুইয়া, আয়মল চংগমপিপা, রিবহাভ জতীন সারদেশী, সুরাব মেহের, প্রভুষ্কান সিং গিল (অধিনায়ক ও গোলকিপার)।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ