• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সৈয়দপুরে ট্রেনের সাথে পুলিশ ভ্যানের সংঘর্ষে ৩ পুলিশ সদস্য নিহত, আহত ৮

সড়ক দুর্ঘটনাসিসি নিউজ: নীললফামারীর সৈয়দপুরের অদূরে ঢেলাপীর রেলক্রসিংয়ে ট্রেনের সাথে পুলিশ পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়েছে। এতে সামসুর রহমান (৫৫), শরিফুল (৪৫) এবং মাহিদুল (৩৫) নামের তিন পুলিশ সদস্য নিহত এবং আহত হয়েছে ৮ জন। এদের মধ্যে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেনসহ ২ জন এসআই  ও ১ জন এএসআই রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ১১টার দিকে সৈয়দপুর থানার পিকআপ ভ্যানটি উক্ত রেলক্রসিং  অতিক্রম করার সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা নীলসাগর আন্ত:নগর ট্রেনের ইঞ্জিনের সাথে পিকআপ ভ্যানের পেছনের অংশের সংঘর্ষ বাধে। এতে পুলিশ পিকআপ ভ্যানটি ট্রেনের ধাক্কায় ৩০ গজ দুরে ছিটকে গিয়ে ১০ ফুট নিচে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নিহত হয় পুলিশ সদস্য সামসুর রহমান। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়। কর্তব্যরত চিকিৎসক আহতদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শরিফুল ইসলাম ওরফে শরিফ (৪৫) এবং মাহিদুল (৩৫) নামের দুই পুলিশ সদস্য।

রাত ২টায় শেষ খবর পাওয়া পর্যন্ত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন, এসআই নাসমুল হোসেন, এএসআই আজিজ, পুলিশ সদস্য ফারুক, সাদ্দাম, রিপন, কবির ও মোকছেদ (গাড়ী চালক)।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ