• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

যশোরে পুলিশের সঙ্গে অপহরণকারীদের বন্দুকযুদ্ধে ওসিসহ গুলিবিদ্ধ ৭

বন্দুক যুদ্ধযশোর: অপহরণকারীদের সঙ্গে বন্দুকযুদ্ধে যশোরে ওসি সহ ৪ পুলিশ সদস্য ও ৩ অপহরণকারী আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে যশোর সদরের চুড়ামনকাটি এলাকায় এ ঘটনা ঘটে।

অপহরণকারী চক্রের হামলায় আহত হন যশোর কোতোয়ালি মডেল থানার ওসি শিকদার আক্কাস আলী ও এসআই শামীম হোসেন এবং ২ পুলিশ সদস্য। এ সময় অপহৃত আব্দুল আজিজকে উদ্ধার এবং অস্ত্র ও গুলি জব্দ করেছে পুলিশ।

আহত ৩ অপহরণকারী হলেন-ঝিনাইদহের মহেশপুর উপজেলার হাট যাদবপুর এলাকার আলতাফ হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (৩২), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে রহমত আলী (২৬) ও উত্তর যাদবপুরের সাখাওয়াত হোসেনের ছেলে জহিরুল ইসলাম (৩০)।

যশোরের সহকারী পুলিশ সুপার এএসপি (ক সার্কেল) ভাস্কর সাহা রাতে সাংবাদিকদের জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ জানতে পারে ঝিকরগাছা থেকে এক ব্যক্তিকে অপহরণ করে যশোরের দিকে আনা হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানার ওসি শিকদার আক্কাস আলীর নেতৃত্বে পুলিশের একটি দল যশোর-বেনাপোল মহাসড়কের পুলেরহাটে অবস্থান নেয়। এরপর রাত সাড়ে ৯টার দিকে পুলিশ সন্দিগ্ধ প্রাইভেট কারটিকে ধাওয়া করে শহরের বিভিন্ন সড়ক ঘুরে যশোর-ঝিনাইদহ মহাসড়কের যশোরেরর চুড়ামনকাটি এলাকায় পৌঁছায়। এ সময় অপহরণকারী চক্র পুলিশের গাড়িতে হামলা করে। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। অপহরণকারী চক্রের হামলায় আহত হন কোতোয়ালি মডেল থানার ওসি শিকদার আক্কাস আলী ও এসআই শামীম সহ আরো ২ পুলিশ সদস্য।

পরে পুলিশ আহত অবস্থায় ওই তিন অপহরণকারীকে আটক ও অপহৃত আব্দুল আজিজকে উদ্ধার করে। ঘটনাস্থল থেকে ১টি শার্টারগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

৩ অপহরণকারীকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসিসহ পুলিশ সদস্যরাও হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ