• রবিবার, ২৯ মার্চ ২০২০, ০১:১৩ পূর্বাহ্ন |

সৈয়দপুরে ট্রেনের সাথে পুলিশ ভ্যানের সংঘর্ষে ৪ পুলিশ সদস্য নিহত, আহত ৭

Red Chilli Saidpur

সৈয়দপুরসিসি নিউজ: নীললফামারীর সৈয়দপুরের অদূরে ঢেলাপীর রেলক্রসিংয়ে ট্রেনের সাথে পুলিশ পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়েছে। এতে সামসুর রহমান (৫৫), শরিফুল (৪৫), মাহিদুল (৩৫) ও ফারুক (৩৯) নামের ৪ পুলিশ সদস্য নিহত এবং আহত হয়েছে ৭ জন। আহতদের মধ্যে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেনসহ ২ জন এসআই  ও ১ জন এএসআই রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ১১টার দিকে সৈয়দপুর থানার পিকআপ ভ্যানটি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ঢেলাপীর-পোড়ারহাট সড়কের ঢেলাপীর রেলক্রসিং অতিক্রম করার সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা নীলসাগর আন্ত:নগর ট্রেনের ইঞ্জিনের সাথে পিকআপ ভ্যানের পেছনের অংশের সংঘর্ষ বাধে। এতে পুলিশ পিকআপ ভ্যানটি ট্রেনের ধাক্কায় ৩০ গজ দুরে ছিটকে গিয়ে ১০ ফুট নিচে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে নিহত হয় পুলিশ সদস্য সামসুর রহমান। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সৈয়দপুর থানা পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়। কর্তব্যরত চিকিৎসক আহতদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে শরিফুল ইসলাম ওরফে শরিফ  ও মাহিদুল  এবং আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে মারা যায় পুলিশ সদস্য ফারুক।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন, এসআই নাজমুল হোসেন, এএসআই আজিজ, পুলিশ সদস্য সাদ্দাম, রিপন, কবির ও মোকছেদ (গাড়ী চালক)।


আপনার মতামত লিখুন :

মন্তব্য বন্ধ আছে।

আর্কাইভ