• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

পাঞ্জাবে বোমা হামলায় স্বরাষ্ট্রমন্ত্রী নিহত

Saju1439709750আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী কর্নেল (অব.) সুজা খানজাদা জঙ্গি হামলায় নিহত হয়েছেন। এ সময় এক পুলিশ কর্মকর্তাসহ ১৫ জন নিহত হন।

রোববার দুপুর ১টার দিকে শাদি খান গ্রামের সুজা খানজাদার রাজনৈতিক কার্যালয়ে আত্মঘাতী বোমা হামলা চালানো হয়। বোমা বিস্ফোরণে ভবন ধসে পড়লে সুজা ধ্বংস্তূপের নিচে চাপা পড়েন। তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর উপদেষ্টা ডা. সাঈদ ইলাহি স্বরাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

পাকিস্তানের প্রভাবশালী পত্রিকা ডন-এর অনলাইন খবরে জানানো হয়, বিস্ফোরণের সময় সুজা খানজাদা কার্যালয়েই ছিলেন। তার সঙ্গে ৫০ থেকে ১০০ জন লোক ছিলেন।

বিস্ফোরণে কার্যালয়ের ভবনের ছাদ উড়ে যায় এবং আশপাশের ভবনের কাচ চুরমার হয়ে যায়। পুরো ভবনটিই ধসে পড়ে ধ্বংস্তূপের নিচে ২০-২৫ জন চাপা পড়েন।

দেশটির নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন লস্কর-ই-জাংভি এ হামলার দায় স্বীকার করেছে। গত জুলাইয়ে লস্কর-ই-জাংভির প্রধান মালিক ইসহাককে হত্যার পর থেকে সুজা খানজাদার ওপর ক্ষিপ্ত ছিল সংগঠনটি।

পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ এ ঘটনার নিন্দা জানিয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ