• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

বাউফলে শিশুকে শিকলে বেঁধে নির্যাতন

Rakib1440764969সিসি ডেস্ক: জেলার বাউফল উপজেলায় টাকা চুরির অভিযোগে মো. রাকিব নামে আট বছরের এক শিশুকে শিকল দিয়ে বেঁধে রেখে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সকাল ৮টার দিকে বাউফল বাজারের মোকলেছ মার্কেটে এ ঘটনা ঘটে। তার বিরুদ্ধে চুরির অভিযোগ আনা হয়েছে।

রাকিব ওই উপজেলার বাকলা তাতেরকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। সে উপজেলার নাজিরপুর ইউনিয়নের বাসিন্দা মো. খালেক রাঢ়ীর ছেলে।

পুলিশ ও ওই শিশুর পারিবারিক সূত্র জানায়, তিন দিন আগে রাকিব তার বাবার পকেট থেকে এক হাজার টাকা চুরি করে বাড়ি থেকে পালিয়ে যায়।

অনেক খোঁজাখুজির পর আজ সকালে বাউফল পাবলিক মাঠ সংলগ্ন রিক্সাস্ট্যান্ডে রাকিবের খালাতো ভাই জুয়েল তাকে খুঁজে পায়। জুয়েল বিষয়টি রাকিবের বাবাকে জানালে তিনি রাকিবকে আটকে রাখতে বলেন। এরপর জুয়েল তাকে মারধর করে মোকলেছ ভবনে নিয়ে যায়। জুয়েল মোকলেছ মার্কেটের একটি কাপড়ের দোকান কাজ করেন।

এরপর জুয়েল ও মোকলেছ ভবনের কেয়ারটেকার খোকা মিয়া রাকিবকে জুতাপেটা করে শিকল দিয়ে বেঁধে রাখে। ঘটনা জানতে পেরে বাউফল থানা পুলিশের এসআই মো. নাসিরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে শিকল দিয়ে আটক অবস্থায় রাকিবকে উদ্ধার করে। এসময় পুলিশের হস্তক্ষেপে তালা ভেঙ্গে রাকিবকে মুক্ত করা হয়।

বাউফল থানার অফিসার ইনর্চাজ আ জা ম মাসুদুজ্জামান জানিয়েছেন, ‘ঘটনা শোনার সঙ্গে সঙ্গে তারা গিয়ে রাকিবকে উদ্ধার করেন। এ ঘটনায় জড়িত রাকিবের খালাতো ভাই জুয়েল ও কেয়ারটেকার খোকা মিয়াকে আটক করা হয়েছে। সংশ্লিষ্ট আইনে অপরাধীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।’

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ