• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ব্লগার ওয়াশিকুর হত্যায় ৫ জনকে আসামী করে আদালতে অভিযোগপত্র পেশ

সিসিসিসি নিউজ: বাংলাদেশে ব্লগার ওয়াশিকুর রহমানকে হত্যার মামলায় পাঁচজনকে আসামী করে আদালতে অভিযোগপত্র জমা দেওয়া হয়েছে।

ঢাকার গোয়েন্দা পুলিশের দেওয়া এই অভিযোগপত্রটিতে যাদেরকে আসামী করা হয়েছে তাদের তিনজন কারাগারে আটক রয়েছেন।

এদের মধ্যে দু’জনকে হত্যাকাণ্ডের পরপরই স্থানীয় দু’জন হিজড়া ধরে পুলিশের কাছে তুলে দেয়। একজন আগে থেকেই অন্য একটি মামলায় আটক ছিলো। বাকি দু’জন পলাতক।

পুলিশ বলছে, অভিযুক্তদের সবাই নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য।

গোয়েন্দা পুলিশের একজন কর্মকর্তা মুনতাসিরুল ইসলাম বলেছেন, হত্যাকাণ্ডের পরপরই যারা ধরা পড়েছে তারা এই হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এবছরের মার্চ মাসে ঢাকায় ওয়াশিকুর রহমানকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।

ওয়াশিকুর রহমান ব্লগে ও ফেসবুকে ইসলাম ধর্ম বিষয়ে লেখালেখি করতেন। বাংলাদেশে সম্প্রতি পাঁচজন ব্লগারকে প্রায় একই ভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। তাদের মধ্যে চারজনকে হত্যা করা হয়েছে এবছরেই। বিবিসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ