• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:৪৫ পূর্বাহ্ন |

একীভূত হচ্ছে রবি-এয়ারটেল!

timthumb.phpসিসি নিউজ : দেশের অন্যতম দুই মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড (রবি) ও ভারতী এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের (এয়ারটেল) ব্যবসা একীভূত করা হচ্ছে বলে জানিয়েছে প্রতিষ্ঠান দুটির মালিক পক্ষ। আজ বুধবার এয়ারটেল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা পিডি শর্মা ও রবির কমিউনিকেশনস এন্ড করপোরেট রেসপনসিবিলিটি বিভাগের ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর একীভুত হওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
আজ রবি ও এয়ারটেলের পক্ষ থেকে আলাদা আলাদা বিজ্ঞপ্তিতে জানানো হয়, উভয় পক্ষ দীর্ঘ ও সুচিন্তিত আলোচনার পর এই সিদ্ধান্তে উপনীত হয়েছে যে বিষয়টি পর্যালোচনার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে। তবে দুই ব্যবসা প্রতিষ্ঠান একীভূত করার (রবি আজিয়াটা লিমিটেড ও এয়ারটেল বাংলাদেশ লিমিটেড) যে পর্যালোচনা প্রক্রিয়া তা সুনিশ্চিত চুক্তিতে পরিণত হবে এমন কোনো নিশ্চয়তা নেই।
জানা যায়, বাংলাদেশের মোট মোবাইল ফোন গ্রাহকদের প্রায় এক-চতুর্থাংশ এই দুটি কোম্পানির। ১৩ কোটি গ্রাহকের মধ্যে ২ কোটি ৭৯ লাখ রবির, ৯০ লাখ এয়ারটেলের। রবির মালিকানা মালয়েশিয়াভিত্তিক আজিয়াটা গ্রুপের। অন্যদিকে এয়ারটেলের মালিক ভারতের ভারতী এয়ারটেল। তারা ওয়ারিদের ব্যবসা বাংলাদেশে কিনে নিয়েছিল।
এ দুই অপারেটার একীভূত হওয়ার ব্যাপারে রবির কমিউনিকেশনস এন্ড করপোরেট রেসপনসিবিলিটি বিভাগের ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর জানান, আলোচনা প্রাথমিক পর্যায়ে রয়েছে। সামনের দিনগুলোতে এ বিষয়ে সিদ্ধান্ত হতে পারে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!