• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

জামিনে মুক্তি পেলেন মিনু

মিনুরাজশাহী: উচ্চ আদালতে জামিনে মুক্তি পেয়েছেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও রাজশাহী নগর বিএনপি সভাপতি মিজানুর রহমান মিনু।
বুধবার রাত সোয়া ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি নেতা মিনুর জামিনের কাগজপত্র আসে। এরপর পাহারারত পুলিশ সদস্যদের সরিয়ে নেওয়া হয়। তবে অসুস্থ থাকায় মিনু এখনো হাসপাতালের এক নম্বর ভিআইপি কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।
গত ৯ সেপ্টেম্বর দুপুরে বুকে ব্যথা অনুভব করলে কারাগার থেকে মিনুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতলের নিবির পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। এরপর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হয়।
রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সুপার শফিকুল ইসলাম জানান, বিএনপি নেতা মিনুর সবকটি মামলায় উচ্চ আদালত জামিন দিয়েছেন। জামিনের কাগজপত্রগুলো বুধবার বিকেলে কারাগারে এসে পৌঁছায়। রাত ৮টার দিকে কারাগার থেকে তাকে মুক্ত ঘোষণা করা হয়েছে।
নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন জানান, হাইকোর্ট থেকে মিজানুর রহমান মিনুর জামিন দেয়া হয়েছে। কিন্তু তিনি এখনো অসুস্থ থাকায় হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।
গত ৫ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনের আগে ও পরে নাশকতার সাতটি মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব ও রাজশাহী মহানগর সভাপতি সাবেক মেয়র মিজানুর রহমান মিনু গত ১৩ জুলাই রাজশাহীর আদালতে জামিন আবেদন করেন। আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর গত ২৩ আগস্ট নাশকতার মামলায় কারাগারে আটক থাকা মিজানুর রহমান মিনুকে আদালতে হাজির করে পুলিশ। এ সময় জামিনের আবেদন জানান মিনু। পরে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে ফের তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ