• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন |

বাঘে ধরলে ছাড়ে কিন্তু শেখ হাসিনা ধরলে ছাড়ে না: এটিএম শামছুজ্জামান

SAM_1049শরীফুল ইসলাম, চাঁদপুর: বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পররষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।  তিনি তার বক্তব্যে বলেন, একটা মসয় বাংলাদেশে যখন কেউ বঙ্গবন্ধুর নাম মুখে আনতে পারেনি তখন একদল সাংস্কৃতিসেবী একত্রিত হয়ে এই সংগঠনটি জন্ম দেয়। যার নামে এই সংগঠন করা হয়েছে তার আদর্শ, দেশ প্রেম এবং মানব প্রেম সম্পর্কে আমাদের সকলকে জানতে হবে। এই মহান ব্যাক্তির আদর্শকে আমরা যদি প্রবহমান রাখতে পাড়ি তবেই একজন দেশ প্রেমিক হিসেবে নিজেকে গড়ে তুলতে পারবো।
সংগঠনের চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক জাফর ইকবাল মুন্নার সভাপতিত্বে বিষেশ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি  জনপ্রিয় অভিনেতা এটিএম শামছুজ্জামান বলেন, বঙ্গবন্ধুর হত্যার পরে আমরা অনেকটাই হতাশ হয়ে গিয়েছিলাম। কিন্তু শেখ হাসিনা আমাদের আশার আলো দেখিয়েছেন। তার সঠিক নেতৃত্বে বাংলাদেশ আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে।
তিনি বলেন, খালেদা জিয়া যাদের নিয়ে রাজনিতি করছে তারা এদেশের স্বাধীনতা চায়নি। যারা ৭১সালে আমাদের মা বোনদের ইজ্জত লুন্ঠন করেছে। এই শেখ হাসিনা বঙ্গবন্ধু নয়, তিনি শুধুই বঙ্গবন্ধু কন্যা। বাঘে ধরলে ছাড়ে, কিন্তু শেখ হাসিনা ধরলে ছাড়ে না। এদেশের স্বাধীনতা বিরোধি প্রত্যেকটা রাজাকারকে শেখ হাসিনা ফাঁসির কাষ্টে জুলাবে বলে আমি বিশ্বাস করি।
সংগঠনের জেলা কমিটির সদস্য সচিব মাহমুদুর রহমান চৌধুরী রাজিবের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, কন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অরূণ সরকার রানা। এছাড়া আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, শামসুল হক মন্টু পাটোয়ারী, জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল প্রমুখ। আলোচনা শেষে সংগঠনের আয়োজনে আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ