• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন |

দেশের সকল সিএনজি স্টেশন ২৪ ঘন্টা বন্ধ

সিএনজিসিসি নিউজ : দেশের সব সিএনজি স্টেশন আগামী শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে ২৪ ঘণ্টা বন্ধ থাকবে। মঙ্গলবার বিকেলে সরকারি তথ্য বিবরণীতে এ তথ্য জানানো হয়েছে।
বিবিয়ানা গ্যাস ক্ষেত্রে জরুরি রক্ষণাবেক্ষণের জন্য  শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে শনিবার দিবাগত রাত ১২টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে তথ্য বিবরনীতে জানানো হয়েছে।
এর আগে গত ১৫ সেপ্টেম্বর সচিবালয়ে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের জানান, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সিএনজি স্টেশনগুলো ২২ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সার্বক্ষণিক খোলা থাকবে। এ বিষয়ে জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগের সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে।
ঈদের ছুটিতে দেশের তিনটি গ্যাসক্ষেত্র বিবিয়ানা, বাঙ্গুরা ও সিলেট বন্ধ থাকায়  গ্যাসের সরবরাহ অর্ধেকে নেমে আসবে। বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে সরবরাহ স্বাভাবিক রাখতে সিএনজি স্টেশন বন্ধ ও সার ও শিল্পে সরবরাহ কমিয়ে দেওয়া হবে। এতে আবাসিকে গ্যাসের ঘাটতি দেখা দিতে পারে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। যার প্রভাব পড়বে বিদ্যুৎ উৎপাদনে। তবে সরকার ঈদের ছুটিতে বিদ্যুৎ সরবরাহ ঠিক রাখতে অন্য খাতে সরবরাহ কমিয়ে বা বন্ধ করে হলেও বিদ্যুৎ উৎপাদনে গ্যাস সরবরাহ ঠিক রাখা হবে বলে জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সুত্র জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!