• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

৫ দফা দাবিতে ছাত্রদলের বিক্ষোভ

ছাত্রদলসিসি নিউজ : আন্দোলনরত মেডিক্যাল ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের আন্দোলনের সঙ্গে সমর্থন জানিয়ে দেশব্যাপী বিক্ষোভ মিছিলের ঘোষণা দিয়েছে ছাত্রদল। দেশের সকল বিভাগীয় ও জেলা পর্যায়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।

শনিবার সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান এক বিবৃতিতে এই কর্মসূচির ঘোষণা দেন। সংগঠনের দফতর সম্পাদক মো. আবদুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত এই বিবৃতিটি গণমাধ্যমে পাঠানো হয়।

বিবৃতিতে অবিলম্বে মেডিক্যালের ভর্তি পরীক্ষা বাতিল এবং পুনরায় পরীক্ষা নেওয়া, প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবি, আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলাকারীদের বিচার, গ্রেফতার হওয়া শিক্ষার্থীদের মুক্তির দাবিতে এই কর্মসূচির ডাক দিয়েছে সংগঠনটি।

এতে ছাত্রদলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের কর্মসূচি সফল করার জন্য আহবান জানানো হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ