• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ছিটকে গেলেন সৌম্য, কপাল খুললো ইমরুলের

166746_1খেলাধুলা ডেস্ক: ইনজুরির কারণে জিম্বাবুয়ে সিরিজ থেকে ছিটকে গেলেন বাংলাদেশ জাতীয় দলের ড্যাশিং ওপেনিং ব্যাটসম্যান সৌম্য সরকার। তার পরিবর্তে দলে নেয়া হয়েছে আরেক বাঁ হাতি ব্যাটসম্যান ইমরুল কায়েসকে। বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক ফারুখ আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার দলের অনুশীলনে বাঁ পাঁজরে ব্যথা পান সৌম্য সরকার। ব্যথাটা না কমায় বুধবার সকালে এমআরআই করানো হয় তার। ব্যথা মারাত্মক না হলেও সম্পূর্ণ সুস্থ হতে আরও সময় লাগবে বলে ঝুঁকি নিচ্ছেন না নির্বাচকরা।

এদিকে সৌম্যর ইনজুরির কারণে কপাল খুলেছে ইমরুল কায়েসের। প্রায় আট মাস পর আবারও বাংলাদেশ জাতীয় দলের রঙিন জার্সিতে খেলার সুযোগ পেলেন ইমরুল। সর্বশেষ বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় দলের হয়ে ওয়ানডে ম্যাচ খেলেছেন ইমরুল কায়েস। বিশ্বকাপে হতাশাজনক ফলাফলের পর দল থেকে বাদ পড়ে যান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ