• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ডাকাত সন্দেহে গণপিটুনি, নিহত ৭

গনপিটুনিনারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পুরিন্দাবাজার এলাকায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। আরেকজন পুলিশি হেফাজতে রয়েছেন।

বৃহস্পতিবার ভোরে এই ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পুরিন্দাবাজারের একটি চালের দোকানের তালা ভেঙে ১২ জনের ডাকাত দল ট্রাকে চাল বোঝাই করছিল। এ সময় শ্রমিকদের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে ডাকাতদের আটক করে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পর মারা যায় আরো চারজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত তিনজনের লাশ উদ্ধার করে।

নারায়ণগঞ্জ সিনিয়র সহকারী পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চালবোঝাই ট্রাক ডাকাতির সময় গণপিটুনিতে সাত ডাকাত সদস্য নিহত ও চার ডাকাত আহত হন। আরেকজন পুলিশি হেফাজতে আছেন। নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ