• রবিবার, ১২ জুলাই ২০২০, ১২:৩৪ অপরাহ্ন |

হুমকি পেয়ে লস অ্যাঞ্জেলসের সব স্কুল বন্ধ ঘোষণা

Red Chilli Saidpur

los angeles schools shut over 'threat' pic_94825আন্তর্জাতিক ডেস্ক: হুমকি পেয়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে সব স্কুল বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। খবর বিবিসির।

লস অ্যাঞ্জেলস কর্তৃপক্ষ হুমকির ধরন সম্পর্কে নির্দিষ্ট করে কিছু বলেনি। স্কুলের শিক্ষার্থীদের বাসায় ফেরত পাঠানো হয়েছে এবং স্কুল বাসগুলোকে ডিপোতে ফিরে গেছে।

লস অ্যাঞ্জেলস যুক্তরাষ্ট্রের দ্বিতীয় বৃহৎ জেলা। এখানকার ছয় লাখ ৪০ হাজার শিক্ষার্থী এক হাজারের বেশি স্কুলে অধ্যায়ন করে।

এক পুলিশ কর্মকর্তা জানায়, পুলিশ সব স্কুলে তল্লাশি চালাচ্ছে। হুমকির বিষয়টি সম্পর্কে পরিষ্কার না হওয়া পর্যন্ত স্কুল বন্ধ থাকবে।

লস অ্যাঞ্জেলস স্কুল পুলিশ বিভাগের প্রধান স্টিভেন জিপারম্যান বলেন, সকালের দিকে আমরা একটি হুমকি পাই। সেখানে স্কুলগুলোর নিরাপত্তার বিষয়ে বলা হয়েছে। তাই আমরা আজকে থেকে সব স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। নিরাপত্তার ব্যাপারে পুরোপুরি নিশ্চিত না হওয়া পর্যন্ত ক্যাম্পাস খোলা হবে না।

সাদা পোশাকের এক পুলিশ জানায়, স্কুলের বোর্ড সদস্যের ই-মেইলে হুমকি দেয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, ই-মেইলটি দেশের বাইরে থেকে এসেছে।

প্রসঙ্গত, ৩ ডিসেম্বর লস অ্যাঞ্জেলস থেকে ৬০ কিলোমিটার দূরে সান বার্নারডিনোর একটি প্রতিবন্ধী স্কুলে বন্দুকধারীদের গুলিতে ১৪ জন নিহত হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ