• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন |

জাতীয় পার্টি বিএনপির মত হতে চায় না : চুন্নু

চুন্নুকিশোরগঞ্জ : বিরোধী দল হিসেবে বিএনপির তীব্র সমালোচনা করে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেছেন, প্রকৃত বিরোধী দল বলতে যদি বুঝায় সংসদে গিয়ে মারামারি করা, সরকারকে গালাগালি করা, লাগাতার সংসদ বর্জন করা তবে এ ধরনের বিরোধী দল আমরা হতে চাই না। আমরা চাই সংসদে ভালো পরিবেশ বজায় থাকবে, সরকারকে ভালো কিছু করতে আমরা সহযোগিতা করব আর সরকার যদি জনস্বার্থ বিরোধী কাজ করে সেক্ষেত্রে আমরা প্রতিবাদ করব।

এ প্রসঙ্গে প্রাক্তন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার উদাহরণ টেনে তিনি বলেন, যে বিরোধীদলীয় নেতা ৫ বছরের মধ্যে ১০দিন সংসদে উপস্থিত থাকেন এরকম বিরোধীদল আমরা হতে চাই না।

শনিবার দুপুরে কিশোরগঞ্জে গুরুদয়াল সরকারি কলেজ মিলনায়তনে মাদক বিরোধী প্রচার কার্যক্রমের শেষ দিনে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন। সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রতিমন্ত্রী।

মন্ত্রিসভা ছাড়ার ব্যাপারে জাতীয় পার্টির সিদ্ধান্তের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় পার্টি এখনও মন্ত্রিসভা থেকে বেরিয়ে আসার দলীয় সিদ্ধান্ত নেয়নি। আগামীকাল দলের প্রেসিডিয়াম সভা অনুষ্ঠিত হবে। দলের প্রেসিডিয়াম ও সংসদীয় বোর্ড যে সিদ্ধান্ত নেবে আমরা এটা মেনে নেব। তবে আপাতত এ ধরনের কোনো সম্ভাবনা নেই। জাতীয় পার্টি বিএনপির মত হতে চায় না বলে মন্তব্য করেন তিনি।

মন্ত্রিসভায় থাকার কারণে জাতীয় পার্টির অস্তিত্ব হুমকির মুখে পড়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, আমার মনে হয় এতে করে আমরা সরকারি যে সুযোগ সুবিধা পাচ্ছি তাতে দলকে সুসংগঠিত করা সম্ভব হচ্ছে।

মন্ত্রিসভায় জাতীয় পার্টির সংখ্যা বৃদ্ধির দাবি করছেন কিনা এ প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, এটা প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের ব্যাপার।

এর আগে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত মাদক বিরোধী মাসব্যাপী প্রচারণার শেষ দিনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। কিশোরগঞ্জের জেলা প্রশাসক জিএসএম জাফরউল্লাহর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ রাম চন্দ্র রায় ও কিশোরগঞ্জ পৌর মেয়র মাহমুদ পারভেজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ