• সোমবার, ২৩ মে ২০২২, ১০:৫৫ অপরাহ্ন |

দুই শিশুর হত্যার ঘটনায় মামলা

মামলাটাঙ্গাইল : ধামরাই থেকে অপহরণের দুইদিন পর টাঙ্গাইলের মির্জাপুরে দুই শিশুর গলা কাটা লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। হত্যার স্বীকার শাকিলের মা বাদী হয়ে শনিবার দুপুরে মির্জাপুর থানায় এই মামলা দায়ের করেন। তবে এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইনউদ্দিন বলেন, শুক্রবার সন্ধ্যায় মির্জাপুর থানার মুরাভাঙ্গা এলাকার একটি লেবুখেত থেকে মো. শাকিল (১১) ও মো. ইমরান (১১) নামের দুই শিশুর গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। শাকিল ও ইমরানের বাড়ি ঢাকার ধামরাই উপজেলার চরচৌহাট গ্রামে। তারা স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। গত বুধবার বাড়ি থেকে বের হয়ে তারা নিখোঁজ হয়। পরে বাড়ির অদূরে তাদের লাশ পাওয়া যায়। এ ঘটনায় শাকিলের মা জোসনা বেগম বাদী হয়ে হত্যা মামলা করেন।

শনিবার সকালে ময়নাতদন্ত শেষে দুই শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে গত শুক্রবার রাতে লাশ উদ্ধারের পর দুই শিশুর বাড়ির লোকজন সন্দেহভাজন একজনকে আটক করে ধামরাই থানার পুলিশকে হস্তান্তর করেছিল।

ওই আটক ব্যক্তির ব্যাপারে জানতে চাইলে ধামরাই থানার ইন্সপেক্টর তদন্ত এএফএম সাইদ বলেন, জিজ্ঞাসাবাদে কোনো সংশ্লিষ্টতা না পাওয়ায় ওই ব্যক্তিকে ছেড়ে দেওয়া হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ