• সোমবার, ২৩ মে ২০২২, ১১:০১ অপরাহ্ন |

বিদ্যুতের মিটার নিয়ে সংঘর্ষে নিহত ১

মিটারসুনামগঞ্জ : সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের কেশবপুর গ্রামে বিদ্যুৎতের মিটার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত এবং ১০ জন আহত হয়েছেন।

নিহতের নাম মো. নুর মিয়া (৫০)। তিনি কেশবপুর গ্রামের মৃত হুসমত আলীর ছেলে। আহতদের তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- নিহতের স্ত্রী ছমকতেরা বিবি (৪০), ছেলে সালেহ আহমদ (১৭), আশিকুর রহমান (২৪)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ৯টায় কেশবপুর গ্রামে বিদ্যুৎতের মিটার নিয়ে কেশবপুর গ্রামের নুর মিয়ার সঙ্গে একই গ্রামের গজনফর আলীর লোকজনের কথা কাটাকাটি হয় । এরই জের ধরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে  নুর মিয়া ঘটনাস্থলেই নিহত হন। উভয় পক্ষের আরো ১০ জন জন আহত হন।

আহতদের সবাই নুর মিয়া পক্ষের লোক বলে জানা যায়। এদের মধ্যে নিহতের স্ত্রী ছমকতেরা বিবি (৪০), ছেলে সালেহ আহমদ (১৭) এর অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মইনুল জাকির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। তবে অভিযান চলছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ