• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সিরাজগঞ্জে মাইক্রোসহ ৭ ডাকাত আটক

আটকসিরাজগঞ্জ: সিরাজগঞ্জে এবার মাইক্রোবাসসহ যাত্রীবেশী ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম গোলচত্বর এলাকা থেকে তাদের আটক করা হয়। এর আগে ৩ জানুয়ারি সন্ধ্যায় উল্লাপাড়া থানা পুলিশ বাস ভর্তি যাত্রীবেশী ৩০ ডাকাতকে আটক করে।

আটকরা হলেন- ফরিদপুরের আলমডাঙ্গা উপজেলার কামারগ্রামের বাবুল আক্তার, নগরকান্দা উপজেলার ছাগলদি গ্রামের এনায়েত শেখ, মধুখালি উপজেলার বাগাট গ্রামের জুয়েল রানা, বোয়ালমারি উপজেলার গজিরদি গ্রামের রফিকুল ইসলাম, গোপালগঞ্জ জেলার কাশিয়ালি উপজেলার কামারুল গ্রামের উজ্জ্বল মোল্লা, মকছেদপুর উপজেলার কাউনিয়া গ্রামের সাইফুল ইসলাম তুহিন ও ঢাকা জেলার দোহার উপজেলার জয়পাড়ার স্বাধীন।

বঙ্গবন্ধু সেতু থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম জানান, শুক্রবার রাতে একটি মাইক্রোবাস উত্তরাঞ্চল থেকে ঢাকা যাচ্ছিল। পথে যাত্রীবেশী ডাকাতরা একজন সাদা পোশাকের পুলিশ কনস্টেবলসহ কয়েকজনকে মাইক্রোবাসে তুলে নেয়। পথে টাকা ও মোবাইল কেড়ে নিয়ে তাদের রাস্তার ধারে ফেলে দেয়। বিষয়টি ভুক্তভোগীরা হাটিকুমরুল হাইওয়ে পুলিশকে জানালে হাইওয়ে পুলিশ ঘটনাটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাকে অবগত করে। এরপর ডাকাতদের বহনকারী  মাইক্রোবাসটি সেতুর গোলচত্বর টোলপ্লাজায় আসলে তাতে পুলিশ তল্লাশি চালায়। সেখানে পুলিশ ৭ ডাকাতকে আটক ও মাইক্রোটি জব্দ করে। এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু টাকা ও কয়েকটি মোবাইল উদ্ধার করে। আটকদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ