• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:০৭ অপরাহ্ন |

ফুলবাড়ীতে মানুষের মল ঢেলে প্রতিবাদ

প্রতিবাদফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরে বৃহস্পতিবার সুজাপুর এলাকার সুইপার কলোনির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার প্রতিবাদে সন্ধা ৬টায় এক অভিনব ভাবে শহরের প্রাণ কেন্দ্র নিমতলা মোড়, বিদ্যুৎ অফিসের সামনে মল ঢেলে দিয়ে বিদ্যুতের জন্য প্রতিবাদ করতে থাকে। বিষয়টি নিয়ে পৌর শহরে চঞ্চল্য সৃষ্ঠি হয়। যা শহরে টক অফ দা টাউনে পরিণত হয়।
জানা গেছে, বৃহস্পতিবার দিনের বেলায় বিদ্যুৎ অফিস থেকে ফুলবাড়ী পৌর শহরের সুজাপুর এলাকার সুইপার কলোনির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এর প্রতিবাদে কলোনির সুইপাররা বিভিন্ন স্থানে দরবার করে তাদের কলোনিতে বিদ্যুৎ সংযোগ পুণস্থাপন করতে ব্যর্থ হয়। ফলে তারা সন্ধা ৬টায় অভিনব প্রতিবাদের অংশ হিসেবে ফুলবাড়ী শহরের প্রান কেন্দ্র নিমতলা মোড়ে এবং বিদ্যুৎ অফিসে মুল ফটকের সামনে মানুষের মল ঢেলে দেয়। এতে করে শহরে চলাচলকারী সাধারন মানুষ মারাত্মকভাবে বিপাকে পড়ে।
এদিকে পরিস্থিতি শান্ত করতে সুইপার কলোনীর সামনে  পুলিশ মোতায়ন করে এবং পরবর্তী সময়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সুইপার কলোনীতে উপস্থিত হন ফুলবাড়ী পৌর মেয়র মুরতুজা সরকার মানিক ও ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোকসেদ আলী। তারা উপজেলা নির্বাহী অফিসার মো: এহতেশাম রেজার সাথে পরামর্শ ক্রমে বৃহস্পতিবার রাতেই একটি নতুন মিটারের মাধ্যমে সুইপার কলোনীর বিদ্যৎ ব্যবস্থা স্বাভাবিক করা প্রতিশ্র“তি দেন।
অপরদিকে ফুলবাড়ী বিদ্যুৎ সরবরাহের আবাসিক প্রকৌশলী মাহাবুবুর রহমান এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি কোন অবস্থায় অবৈধ সংযোগ দিব না। অন্যদিকে সুইপার কলোনীর কার্তিক, স্বাজেনসহ কয়েজনের সাথে কথা বললে তারা জানান আমরা টাকা দিতে পারি না বলে আমাদের বিদ্যুতের আলো বন্ধ করে দিয়েছে আরি (আবাসিক প্রকৌশলী) সাহেব। আমাদের পাড়ায় বিদ্যুৎ সংযোগ না দিলে আমরা ফুলবাড়ী গোটা শহরে মল ঢেলে দিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ