• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:২৩ অপরাহ্ন |

হত্যাকারীদের ধরিয়ে দিলেই লাখ টাকা পুরস্কার

Children1455698246হবিগঞ্জ : হবিগঞ্জের বাহুবলে চার শিশু হত্যাকারীদের ধরিয়ে দিতে সহায়তাকারীকে এক লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের কামাইছড়া নদীর তীরে বালুর নিচ থেকে নিখোঁজের পাঁচ দিন পর একই গ্রামের চার শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে যান মিজানুর রহমান। এ সময় তিনি হত্যাকারীদের ধরিয়ে দিতে সহায়তাকারীকে এক লাখ টাকা পুরস্কারের ঘোষণা দেন। তিনি বলেন, যে ব্যক্তি এ হত্যা সম্পর্কে সঠিক তথ্য বা হত্যাকারীদের ধরিয়ে দিতে সহায়তা করবে, তাকে এক লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।

এদিকে, এ মর্মান্তিক ঘটনায়  সুন্দ্রাটিকি গ্রামে নেমে এসেছে শোকের ছায়া। বাকরুদ্ধ হয়ে পড়েছেন নিহত শিশুদের বাবা-মায়েরা।

গত শুক্রবার বিকেল সাড়ে ৪টায় বাড়ির পাশের মাঠে খেলা করতে যায় জাকারিয়া আহমেদ শুভ (৮), তাজেল মিয়া (১০), মনির মিয়া (৭) ও ইসমাইল হোসেন (১০)। এরপর থেকে তাদের আর সন্ধান পাওয়া যায়নি।  ঘটনার পরদিন জাকারিয়া আহমেদ শুভর বাবা ওয়াহিদ মিয়া বাহুবল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে বুধবার সকালে বাহুবল উপজেলার  সুন্দ্রাটিকি গ্রামের কামাইছড়া নদীর তীরে বালুর নিচ থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ