• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন |

নীলফামারীতে আগুনে ১০ লাখ টাকার সম্পদ পুড়ে ছাই

অগ্নিকান্ডসিসি নিউজ: নীলফামারী জেলা সদরের সোনারায় ইউনিয়নের গেদ্দো জয়চন্ডি গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে তিন সংখ্যালঘু পরিবারের  ৬টি টিনের  বসতঘর, ঘরে থাকা আসবাবপত্র,ধান চাল,নগদ ৪০ হাজার  টাকা সহ পুড়ে ছাই হয়েছে। এ ছাড়া অগ্নিদ্বগ্ধ হয়ে দুইটি গরু,একটি ছাগল ও ৪৫টি হাঁসমুরগী মারা গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।  আজ শুক্রবার ভোর ৫টার দিকে  এই ঘটনা ঘটে। আগুনের খবর পেয়ে গ্রামটি সংলগ্ন উত্তরা ইপিজেডের ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনলে ওই গ্রামের আরো ১০টি পরিবারের ঘরবাড়ি রক্ষা পায়।

স্থানীয়রা জানান, গ্রামের সমারু চন্দ্র বর্ম্মনের বাড়ি থেকে বিদ্যুতের সর্ট সার্কিট হতে  আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আশপাশে ছড়িয়ে পড়লে সমারুর সহ  সুবাস চন্দ্র ও দ্বীনেশ চন্দ্র রায়ের সকল বসতঘর পুড়ে ছাই হয়। সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান ও নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের প্রাথমিকভাবে দুইটি করে কম্বল ও এক হাজার করে টাকা প্রদান করেন। এ ছাড়া সাবেক ইউপি চেয়ারম্যান অশ্বিনী কুমার বিশ্বাস ১৫ কেজি করে চাল ও নগদ তিনশত টাকা বিতরন করেন বলে জানান।

ভারপ্রাপ্ত ইউএনও ফখরুল আলম জানান সরকারিভাবে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে ৩০ কেজি করে চাল ও নগদ ৩ হাজার করে টাকা প্রদানের ব্যবস্থা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ