• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন |

দিনাজপুরে র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

indexদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পৃথক অভিযান চালিয়ে ২৮৭ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৩ ফেন্সিডিল ব্যবসায়ীকে আটক করেছে।
বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) বেলা আনুমানিক সাড়ে ১১টা ও বেলা পৌনে ১টায় এএসপি মো. আফজাল হোসেন’র নেতৃত্বে সদর উপজেলার দক্ষিণ মহেষপুর এবং নসনদিঘি কবরস্থান মোড় এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।
দিনাজপুর র‌্যাব-১৩,এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ-আব্দুল্লাহ-আল- মাহমুদ রাজু জানান, দিনাজপুর র‌্যাবের ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এএসপি মো. আফজাল হোসেন’র নেতৃত্বে জেলার সদর উপজেলার দক্ষিণ মহেষপুর এবং নসনদিঘি কবরস্থান মোড় এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২৮৭ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ ৩ ফেন্সিডিল ব্যবসায়ীকে আটক করে।
আটককৃতরা হলেন-সদর উপজেলার -দক্ষিণ মহেষপুর গ্রামের মোঃ ওয়াহেদ আলীর স্ত্রী মোছাঃ শাহানাজ বেগম (৩৫), একই উপজেলার আওড়াভবানীপুর গ্রামের মোঃ মজিবর রহমানের ছেলে মোঃ তানজিমুল ইসলাম (২৫) ও ঢাকা জেলার থানা-আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের মৃত চুন্নু শেখ’র ছেলে এসএম রব মিয়া (৪১)।
র‌্যাবের কোম্পানী কমান্ডার আরো জানান, আটক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন দক্ষিণ মহেষপুর এবং নসনদিঘি এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিলের ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে র‌্যাবের গোয়েন্দা টিম তথ্য সংগ্রহের জন্য তৎপর থাকে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের অভিযানিক বৃহস্পতিবার সকালে ছদ্দবেশে ওই এলাকাসহ আশপাশের এলাকার বিভিন্ন স্থানে অবস্থান নেয়। পরে আটক আসামীর গোয়াল ঘরের খড়ের ভিতরে ২৩৯ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে এবং নসনদিঘি কবরস্থান মোড়ে পাকা রাস্তার উপর আসামীর হাতে প্লাষ্টিকের বস্তার ভিতরে ৪৮ বোতল ফেন্সিডিলসহ ১ আসামীকে আটক করে। আটককৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ