• মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন |

পুরোহিত হত্যায় গ্রেপ্তার আলমগীরের স্বীকারোক্তি

পঞ্চগড়পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জে মঠের পুরোহিত যজ্ঞেশ্বর রায় হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার জেএমবি সদস্য আলমগীর হোসেন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

মঙ্গলবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মারজিয়া খাতুনের আদালতে ১৬৪ ধারায় হত্যাকাণ্ড জড়িত থাকার কথা স্বীকার করেন তিনি।

২১ ফেব্রুয়ারি রবিবার পুরোহিত হত্যাকাণ্ডের ঘটনায় বৃস্পতিবার গভীর রাতে দেবীগঞ্জের সুন্দরদীঘি ইউনিয়নের কালিরডাংগা গ্রামের হারিজ আলী, একই উপজেলার দন্ডপাল ইউনিয়নের প্রধানাবাদ গ্রামের রমজান আলী এবং উপজেলা সদরের কামাত পাড়া গ্রামের আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি পিস্তল, চাপাতিসহ অস্ত্র উদ্ধার করা হয়।

গত শনিবার আদালত তিন আসামির প্রত্যেকের ১৮ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে জেএমবি সদস্য স্বীকারোক্তি দিলে ১৬৪ ধারায় জবানবন্দির জন্য মঙ্গলবার দুপুরে তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। গ্রেপ্তারকৃত অপর তিন আসামি বর্তমানে রিমান্ডে আছেন।

দেবীগঞ্জ থানার ওসি বাবুল আক্তার বলেন, পুরোহিত হত্যাকাণ্ডের ঘটনায় বর্তমানে গ্রেপ্তারকৃত ছয় জেএমবি সদস্য রিমান্ডে আছে। এদের মধ্যে ঘটনার দিন গ্রেপ্তারকৃত তিন জেএমবি সদস্য ১৫ দিনের এবং আলমগীরসহ বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত তিন আসামির ১৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এদের মধ্যে জেএমবি সদস্য আলমগীর হোসেন হত্যাকাণ্ডে নিজে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। অন্য আসামিদের জিজ্ঞাসাবাদ চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ