• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

কবর থেকে মা-ছেলের মরদেহ উত্তোলন

136190_1নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলায় পেট্রোলবোমায় নিহত মা-ছেলের মরদেহ এক বছর পর কবর থেকে উত্তোলন করা হয়েছে। এরা হলেন- পলাশ বালুচরপাড়া এলাকার মৃত আরমান মিয়ার বড় মেয়ে আসমা বেগম ও তার ছেলে শান্ত।

মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুনতাসীর আহমেদ নিহতদের মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে নিহতদের পারিবারিক কবরস্থান থেকে মরদেহ দুটি উত্তোলন করা হয়।

এসময় পলাশ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত কুমার দাস, মামলার তদন্ত কর্মকর্তা এস আই ইব্রাহিম ও পলাশ থানার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই ইব্রাহিম জানান, ২০১৫ সালে ৩ ফেব্রুয়ারি বিএনপির ডাকা হরতাল-অবরোধ চলাকালে রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় দুর্বৃত্তরা আইকন পরিবহনের একটি যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা নিক্ষেপ করে। এতে বাসের ২১ যাত্রী অগ্নিদগ্ধ হন এবং ৮ যাত্রী মারা যান। ঘটনার পর একজনের মরদেহ ময়নাতদন্ত করা হলেও বাকি ৭ জনের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কুমিল্লা চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার স্বচ্ছতা, ন্যায় বিচার ও  সুষ্ঠু তদন্তের স্বার্থে আদালত নিহতদের মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ