• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন |

অপহৃতের ৬ ঘণ্টা পর দুই বোন উদ্ধার

136288_1কুমিল্লা: কুমিল্লা মহানগরীর টমছম ব্রিজ এলাকায় অবস্থিত ইকরা স্কুল ও মাদ্রাসার সহোদর দুই শিশু ছাত্রী মিতু (৮) ও মাহীকে (৭) অপহরণ করে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

৬ ঘণ্টা পর কুমিল্লায় র‌্যাব-১১ এর একটি দল অভিযান চালিয়ে জেলার চৌদ্দগ্রাম থেকে বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে তাদের উদ্ধার করে।

অপহৃতরা জেলার সদর দক্ষিণ উপজেলার আলোকদিয়া গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে। এ সময় অপহরণকারী ফারজানা আফরিন এষাকে (১৯) গ্রেপ্তার করা হয়। সে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সাতবাড়িয়া দাতামা গ্রামের মো. হোসেনের মেয়ে।

সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১১ কুমিল্লার ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ এর এএসপি মংনেথোয়াই মারমা জানান, ইকরা স্কুল ও মাদ্রাসার সহোদর দুই শিশুছাত্রী মিফতাহুল জান্নাত মিতু ও নাজিয়া সুলতানা মাহী প্রতিদিনের মতো বুধবার সকালে ওই স্কুলে যায়।

বেলা সাড়ে ১১টার দিকে আত্মীয় পরিচয়ে বোরকা পরিহিত এক মহিলা তাদেরকে ইকরা স্কুল থেকে নিয়ে যায়। পরে মোবাইল ফোনে তাদের মায়ের কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। খবর পেয়ে পুলিশ ও র‌্যাবের টিম অভিযানে নামে। জেলার চৌদ্দগ্রাম থেকে বিকেল সাড়ে ৫টার দিকে তাদেরকে উদ্ধার করা হয়।

শিশুদের চাচা মো.ই্উনুস মিয়া জানান, এষা শিশুদের খালার পরিচিত। খালার মাধ্যমে তাদের বাসায় আসতো। শিশুরাও পরিচিত হওয়ায় তার সঙ্গে স্কুল থেকে চলে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ