• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন |

পঞ্চগড়ের পিপিকে হত্যার হুমকি দিয়েছে জেএমবি

JMB1457007586পঞ্চগড় : পঞ্চগড়ে পুরোহিত হত্যা মামলার সরকারি আইনজীবী ও জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আমিনুর রহমানকে হত্যার হুমকি দিয়ে চিঠি দিয়েছে জেএমবি।

বৃহস্পতিবার বিকেলে আদালত পাড়ায় অবস্থিত তার ব্যক্তিগত অফিস কক্ষে সরকারি ডাকযোগে তিনি ওই চিঠি পান। এ নিয়ে থানায় সাধারণ ডায়েরিসহ জেলা আইনজীবী সমিতি বরাবরে লিখিত দিয়েছেন হুমকির শিকার আইনজীবী আমিনুর রহমান।

আদালতের পিপি আমিনুর রহমানের নামে সরাকারি ডাকযোগে আসা চিঠিতে পৃথিবী থেকে তাকে চিরতরে বিদায় জানানোর কথা বলা হয়েছে। এছাড়া তার ক্ষতবিক্ষত লাশের টুকরা শেয়াল ও কুকুরকে দিয়ে খাওয়ানোর কথা উল্লেখ করে এর করুণ পরিণতি জনসাধারণ দেখবে বলেও লেখা হয় ওই চিঠিতে। প্রেরকের নাম ছাড়া সাদা কাগজে হাতে লেখা এক পৃষ্ঠার ওই চিঠির নিচের অংশে জেএমবি লেখা ছিল।

সম্প্রতি দেবীগঞ্জে মঠের পুরোহিত যজ্ঞেশ্বর রায় হত্যাকান্ডে গ্রেফতারকৃত জেএমবি সদস্যদের আদালতে নেওয়ার পর পিপি আমিনুর রহমান তাদের বিরুদ্ধে আদালতে কথা বলেন। তাদের রিমান্ডে নেওয়ার বিষয়ে তিনি যুক্তি দেখিয়ে আদালতে আবেদন করেন। এ ঘটনায় জেএমবি সদস্য কেউ তাকে হত্যার হুমকি দিয়ে চিঠি দিতে পারে বলে ধারণা করছেন আইনজীবীরা।

জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আমিনুর রহমান বলেন, আমি আদালতের কাজ শেষ করে দুপুরের খাওয়ার জন্য আমার চেম্বারে বসি। এমন সময় ডাকযোগে একটি ঠিঠি হাতে পাই। আমার নামে আসা চিঠি খুলে বুঝতে পারি আমাকে হত্যার হুমকি দিয়েছে জেএমবি। আমি দেবীগঞ্জের পুরোহিত হত্যা মামলা নিয়ে আদালতে জেএমবির বিরুদ্ধে অনেক কথা বলেছি। এজন্য জেএমবি সদস্য কেউ আমাকে হত্যার হুমকি দিতে পারে। এ নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

থানার ওসি মমিনুল ইসলাম মমিন বলেন, এ নিয়ে সাধারণ ডায়েরি করা হয়েছে। প্রাথমিকভাবে এটি একটি উড়ো চিঠি মনে করা হচ্ছে। তবে গুরুত্ব সহকারে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ