• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

অপহৃতের ৬ ঘণ্টা পর দুই বোন উদ্ধার

136288_1কুমিল্লা: কুমিল্লা মহানগরীর টমছম ব্রিজ এলাকায় অবস্থিত ইকরা স্কুল ও মাদ্রাসার সহোদর দুই শিশু ছাত্রী মিতু (৮) ও মাহীকে (৭) অপহরণ করে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

৬ ঘণ্টা পর কুমিল্লায় র‌্যাব-১১ এর একটি দল অভিযান চালিয়ে জেলার চৌদ্দগ্রাম থেকে বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে তাদের উদ্ধার করে।

অপহৃতরা জেলার সদর দক্ষিণ উপজেলার আলোকদিয়া গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে। এ সময় অপহরণকারী ফারজানা আফরিন এষাকে (১৯) গ্রেপ্তার করা হয়। সে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সাতবাড়িয়া দাতামা গ্রামের মো. হোসেনের মেয়ে।

সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১১ কুমিল্লার ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ এর এএসপি মংনেথোয়াই মারমা জানান, ইকরা স্কুল ও মাদ্রাসার সহোদর দুই শিশুছাত্রী মিফতাহুল জান্নাত মিতু ও নাজিয়া সুলতানা মাহী প্রতিদিনের মতো বুধবার সকালে ওই স্কুলে যায়।

বেলা সাড়ে ১১টার দিকে আত্মীয় পরিচয়ে বোরকা পরিহিত এক মহিলা তাদেরকে ইকরা স্কুল থেকে নিয়ে যায়। পরে মোবাইল ফোনে তাদের মায়ের কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। খবর পেয়ে পুলিশ ও র‌্যাবের টিম অভিযানে নামে। জেলার চৌদ্দগ্রাম থেকে বিকেল সাড়ে ৫টার দিকে তাদেরকে উদ্ধার করা হয়।

শিশুদের চাচা মো.ই্উনুস মিয়া জানান, এষা শিশুদের খালার পরিচিত। খালার মাধ্যমে তাদের বাসায় আসতো। শিশুরাও পরিচিত হওয়ায় তার সঙ্গে স্কুল থেকে চলে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ