• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর লতিফের ওপর হামলা

হামলাময়মনসিংহ: নেত্রকোণায় আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ও সাবেক জেলা জজ লতিফ আহমেদ খানকে (৬০) কুপিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে জেলার কেন্দুয়া উপজেলার ঝল্লি গ্রামে এ ঘটনা ঘটে। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত লতিফ আহমেদ খানের স্ত্রী কাজী তাইয়েবা তাসনিম এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে তার স্বামী বাড়ির পেছনের পুকুর পাড়ে দাঁড়িয়েছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে ফয়সাল আহমেদ খানের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী রামদা নিয়ে তার স্বামীর উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় তারা লতিফের পায়ের উরু ও হাতে কোপ দেয়। দুপুরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

এর আগে লতিফ আহমেদ খানের হাত কেটে নেয়াসহ তার সম্পদ বিনষ্টের হুমকি দেন তারই বড় ভাই অ্যাডভোকেট সাফায়েত আহমেদ খান।

এ ঘটনায় লতিফ আহমেদ খান গত ২৫ জানুয়ারি কেন্দুয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি নম্বর ৯৯১। তবে এবার এই হামলার সঙ্গে কে বা কারা জড়িত তা এখনো জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ