• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন |

জঙ্গীবাদ দমনে আলেম ওলামাদের এগিয়ে আসতে হবে -পুলিশ সুপার

Nilphamari  SP Picনীলফামারী প্রতিনিধি: নীলফামারী পুলিশ সুপার মো. জাকির হোসেন খান বলেছেন ‘ধর্মের অপব্যাখ্যা দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে একটি গোষ্ঠি। তারা শরীরে ইসলামের লেবাস লাগিয়ে সাধারণ মানুষকে ইসলাম কায়েমের নামে ভুল পথে পরিচালনার চেষ্টা করছেন। এবং জনমনে আতঙ্ক সৃষ্টি করতে বিভিন্ন ধর্মের মানুষকে হত্যা করছে।
এই সব জঙ্গীদের প্রতিরোধ ও দমন করতে এবং সাধারণ মানুষকে ভূলপথ থেকে সঠিক পথে রাখতে আলেম ওলামা মাশায়েখগণকে এগিয়ে এসে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আহবান জানান।
বুধবার দুপুরে নীলফামারীর জলঢাকায় ‘জঙ্গীবাদ দমনে ইসলামি চিন্তাবীদ ও ওলামা মাশায়েখদের সাথে মতবিনিময়’ সভায় এই আহবান জানান।
জলঢাকা থানা পুলিশের আয়োজনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. দিলওয়ার হাসান ইনামের সভাপতিত্বে সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান হাবিব, সহকারী পুলিশ সুপার এ.এন.এম সাজেদুর রহমান, জলঢাকা পৌরসভার প্রাক্তন মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, জলঢাকা মুক্তিযোদ্ধা কমান্ডার হামিদুর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি কামরুল আলম কবির উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মফিজ উদ্দিন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!