• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:১৩ অপরাহ্ন |

দিনাজপুরে ফারইষ্টের মৃত্যু দাবীর চেক হস্তান্তর

Fareast Pic-01দিনাজপুর প্রতিনিধি : বীমা কোম্পানী সরকারের উন্নয়ন কাজে অবদান রাখছে। যারা বীমা করবে তারা নিরাপত্তা বেষ্টনীর মধ্যে থাকবে। ফারইষ্ট অল্প দিনে বীমা সেক্টরে এগিয়ে গেছে এবং মানুষের জীবনমান উন্নয়নে ও নিরাপত্তায় অবদান রাখছে। তাই ফারইষ্ট ইন্সুূরেন্স কোম্পানীর বীমা গ্রহণ করে নিজের ও পরিবারের নিরাপত্তা নিশ্চিত করা প্রয়োজন। কারণ এসব পিতা-মাতা বীমা করে রাখবে ভবিষ্যতে তাদের সন্তানরা তাদেরকে শ্রদ্ধাভরে স্মরন করবে।
বুধবার (৯ মার্চ) স্থানীয় লোকভবন মিলনায়তনে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সু্যূরেন্স কোম্পানীর বীমা গ্রাহক মরহুম ডা. ফরিদা ইয়াসমিন’র মরনোত্তর বীমা দাবীর ১২ লাখ টাকার চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. ফরিদুল ইসলাম এসব কথা বলেন।
কোম্পানীর এক্সিকিউটিভ ভাইস পেসিডেন্ট ও রংপুর ডিভিশন ইনচার্জ আলহাজ্ব আবু আহমদ রানা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন কোম্পানীর এক্সিকিউটিভ ভাইস পেসিডেন্ট ও ওয়েষ্টার্ণ রিজিওন ইনচার্জ (একক) আলহাজ্ব মো. ফরিদ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংকের ভাইস পেসিডেন্ট ও দিনাজপুর শাখা ব্যবস্থাপক মো. শাহজাহান, দিনাজপুর জেনারেল হাসপাতালের কনসালটেন্ট (শিশু) ডা. রইছ উদ্দীন আহমেদ, দিনাজপুর পৌরসভার কাউন্সিলর মো. রেহাতুল ইসলাম খোকা, এক্সিম ব্যাংকের এসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও দিনাজপুর শাখা ব্যবস্থাপক সাধন কুমার কুন্ডু, নুরজাহান কামিল মাদরাসার অধ্যক্ষ মাওঃ আ স ম আব্দুল মুঈদ, বিশিষ্ট চিকিৎসক ডা. শান্তনু বসু, বিএমইটি’র সাবেক চীপ ইন্সট্রাক্টর গোবিন্দ নারায়ণ ভট্টাচার্য।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ও অনুষ্ঠান সঞ্চালনা করেন কোম্পানীর রিজিওনাল কো-অর্ডিনেটর (আরসি) ও দিনাজপুর জোন এন্ড সার্ভিস সেন্টার ইনচার্জ মো. মীর হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন কোম্পানীর ভাইস প্রেসিডেন্ট ও দিনাজপুর সার্ভিস সেন্টার ইনচার্জ (সাবী) কাজী মো. ইসরাফিল, কোম্পানীর ভাইস প্রেসিডেন্ট ও দিনাজপুর জোন ইনচার্জ মো. সাহেব আলী, কোম্পানীর এসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ঠাকুরগাঁও কোন ইনচার্জ মো. আব্দুর রশিদ, কোম্পানীর জেভিপি ও সেতাবগঞ্জ জোন ইনচার্জ মোহাম্মদ ইসমাঈল হোসেন। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কোম্পানীর বিসি ও পার্বতীপুর সাংগঠনিক অফিস ইনচার্জ মো. মতিউর রহমান ও হামদ-না’ত পরিবেশন করেন ঠাকুরগাঁও জোনের বিএম মো. আনসারুল ইসলাম।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. ফরিদুল ইসলাম অন্যান্য অতিথিদের সাথে নিয়ে কোম্পানীর বীমা গ্রাহক মরহুম ডা. ফরিদা ইয়াসমিন’র নমিনীর হাতে মরনোত্তর বীমা দাবীর ১২ লাখ টাকার চেক তুলে দেন। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন নুরজাহান কামিল মাদরাসার অধ্যক্ষ মাওঃ আ স ম আব্দুল মুঈদ।
উল্লেখ্য, বিশিষ্ট চিকিৎসক ডা. ফরিদা ইয়াসমিন ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীতে একটি পেনশন বীমা করেন। তিনি বার্ষিক প্রিমিয়াম ১,০৩,৩৬৮ টাকা করে মাত্র ৩টি কিস্তি যার পরিমান ৩ লাখ ১০ হাজার ১০৪ টাকা জমা দিয়ে মৃত্যুবরণ করেন। কোম্পানীর চুক্তি অনুযায়ী বীমা অংকের দশগুন হিসেবে কোম্পানীর বীমা গ্রাহক মরহুম ডা. ফরিদা ইয়াসমিনের নমিনীকে ১২ লাখ টাকা প্রদান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ