• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩০ অপরাহ্ন |

মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ে ক্রীড়ানুষ্ঠানের পুরস্কার বিতরণ

Dinajpur-09-03-2016 (1)দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন বলেছেন, খেলাধুলা একটি জনগোষ্ঠির শৃঙ্খলা ও সম্প্রীতির পরিচয় বহন করে। খেলাধুলা আমাদেরকে চ্যালেঞ্জ মোকাবেলায় প্রেরণা যোগায়। খেলাধুলার মাধ্যমে জীবনকে সুন্দরভাবে বিকশিত করা যায়।
বুধবার (৯ মার্চ) দিনাজপুর মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন এ কথা বলেন। তিনি আরো বলেন, সারাবিশ্ব আজ বাংলাদেশকে হিসাব করছে। কারণ খেলাধুলাসহ বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে। সামনে আরো এগিয়ে যাবে। আজকের খেলোয়াড় শিক্ষার্থীরাই আগামী দিনে আন্তর্জাতিক পর্যায়ে দেশের মুখ উজ্জ্বল করবে।
মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. সফিকুল ইসলাম’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক রবীন্দ্র নারায়ন ভট্টাচার্য ও বিদ্যালয়ের বিদে্যুৎসাহী সদস্য অধ্যাপক পরিমল চক্রবর্তী তপন। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফরোজা খাতুন। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মাসউদ আলম।
আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি। শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ